দোহার ও নবাবগঞ্জে ৮ মাদকসেবীকে হাতেনাতে আটক

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলা থেকে ৮ মাদকসেবীকে হাতেনাতে আটক করেছে র‌্যাব-১১।
শনিবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ মুন্সিগঞ্জ জোনালের প্রনব কুমারের নেতৃত্বে ইয়াবা সেবনরত অবস্থায় এদের আটক করা হয়।
দোহার উপজেলা থেকে আটককৃতরা হলেন- মেঘুলা মালিকান্দা গ্রামের সাইদুর রহমানের ছেলে মো. সাইফুল আহমেদ রাজন (৩৩), একই গ্রামের রাজ্জাক শেখের ছেলে টিটু শেখ (৩৫), দক্ষিণ শিমুলিয়া গ্রামের সঈজদ্দীন মোড়লের ছেলে বাহালুল (৪৩)। এদের সাথে ৬০ পিস ইয়াবা পাওয়া গেছে।
অন্যদিকে নবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দায়িত্বে থাকা শাহ জালাল গোপন সংবাদের ভিত্তিতে গাজা সেবন ও গাজা সংরক্ষণরত অবস্থায় আটক করেন আউলিয়াবাদ গ্রামের মৃত আব্বাস উদ্দীনের ছেলে সোহেল রানা (৩০), নবাবগঞ্জের কোমড়গঞ্জের মৃত বাবুল সরদারের ছেলে শফিক (৩৫), একই গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক (৩৫)। এদের সকলকে ভাম্যমাণ আদালতে ৩ মাস করে বিনাশ্রম কারাদ-ে দ-িত করা হয়। বয়স বেশি থাকায় চর জয়পাড়া গ্রামের মিরাজ উদ্দিন (৯০) কে ৫শত টাকা ও বাহ্রা চরকান্দা গ্রামের ইমাম হোসেন (৫৫) কে ২ হাজার টাকা অর্থদ-ে দ-িত করা হয়।
ভাম্যমাণ আদালত পরিচালনা করেন দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র।
জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, আমরা দোহার হতে মাদককে জিরো টলারেন্সের আওতায় আনার চেষ্টা চালিয়ে যাব। মাদকের সাথে জড়িত কাউকে কোনো ছাড় দেওয়া হবে না।

আপনি আরও পড়তে পারেন